| |
               

মূল পাতা সারাদেশ জেলা সব দল ও ধর্মের মানুষ শেখ হাসিনার সরকারের উপকারভোগী : খাদ্যমন্ত্রী 


সব দল ও ধর্মের মানুষ শেখ হাসিনার সরকারের উপকারভোগী : খাদ্যমন্ত্রী 


রহমত নিউজ ডেস্ক     15 July, 2023     11:37 AM    


খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, বিএনপি যদি আবার দেশকে অস্থিতিশীল ও আগের মতো আগুন সন্ত্রাস করতে চায়, তাহলে দেশের মানুষ তা সহ্য করবে না। কারণ এ দেশের মানুষ সন্ত্রাসীদের সমর্থন করে না। সব দল ও ধর্মের মানুষ শেখ হাসিনার সরকারের উপকারভোগী। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় মুক্তিযোদ্ধাদের সন্মানী ভাতা বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী। বিধবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধীদের ভাতাসহ শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে সরকার। এসময় প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছাতে মহিলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি। 

শুক্রবার (১৪ জুলাই) দুপুরে নওগাঁ জেলার সাপাহারে চৌধুরী চান মোহাম্মাদ মহিলা কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  উপজেলা আওয়ামী মহিলা লীগের  সভাপতি  ফাহিমা বেগমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সাহজাহান হোসেন ,সাধারণ সম্পাদক মো. মাসুদ রেজা সারোয়ার এবং নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সোমা মজুমদার। অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নওগাঁ জেলা শাখার সভাপতি মোছা. পারভিন আক্তার। শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাপাহার শাখার  সাধারণ সম্পাদক ইসফাত জেরিন মিনা।

খাদ্যমন্ত্রী বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে, শেখ হাসিনা বলেছিলেন, নিজের টাকায় পদ্মা সেতু করবেন। তিনি সেটা করে বিশ্ববাসীকে আমাদের সক্ষমতা দেখিয়েছেন। সরকার উড়ালসেতু ,বঙ্গবন্ধু টানেল,এক্সপ্রেসওয়ে,মেট্রোরেলের মত মেগা প্রজেক্ট বাস্তবায়ন করেছে। শেখ হাসিনার সরকার জনগণের স্বাস্থ্যসেবা দিতে প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছিল। নারী ও শিশুদের কাছে আস্থার প্রতিষ্ঠান ছিল কমিউনিটি ক্লিনিক। অথচ বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে স্বাস্থ্য সেবা থেকে মানুষকে বঞ্চিত করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। বিনামূল্যে ২৭ ধরণের ঔষধ পাচ্ছে জনগণ। দেশ উন্নত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এদেশের কৃষককূল ভাল ফসলের নায্যমূল্য পাচ্ছে। ১৫ টাকার খাদ্যবান্ধব কর্মসূচি ও ৩০ টাকায় ওমমএস-এর চাল দিয়ে সাধারণ মানুষের পাশে আছে সরকার।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ সাপাহার